• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারী গাছ কাঁটার প্রতিবাদে মানববন্ধন

শেরপুরে সরকারী গাছ কাঁটার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২৩ জুলাই বিকেলে শেরপুর সদর উপজেলার কুসুমহাটিতে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় লছমনপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাইকে সতর্ক করে ওই মানববন্ধনে বক্তব্য রাখেন,
মো. আলেক মিয়া, মো. উসমান উদ্দিন, মো. কফিল উদ্দিন, মো. আলাল উদ্দিন, মো. আক্তারুজ্জামান, মো. মোস্তফা মিয়া প্রমূখ। বক্তারা বলেন, একজন জনপ্রতিনিধির কাছে আমরা এরকম কাজ কখনই আশা করিনা। উনি প্রয়োজনে উর্ধতন কর্তৃৃপক্ষের অনুমতি সেটি করতে পারতেন। তবে তিনি সেটি না করে রাতের আঁধারে গোপনে সরকারি গাছ কেটেছেন। তাই আমরা এই কাজের জন্য চেয়ারম্যান আব্দুল হাইয়ের বিচার দাবী করছি।

উল্লেখ্যে, শেরপুরে সদরের কুসুমহাটি বাজার থেকে ইলশা বাজার পর্যন্ত প্রায় ১৫ বছরের পুরনো রাস্তার দুইপাশের গাছগুলো ছায়া দিয়ে আসছিল। এ রাস্তায় প্রতিদিন হাজারও মানুষের যাতায়াত। কিন্তু গত বুধবার (২০ জুলাই) সন্ধ্যায় নিয়মনীতির তোয়াক্কা না করে চেয়ারম্যান আব্দুল হাই এসব গাছ কাটার নির্দেশ দেন। পরে গাছগুলো সরিয়ে নেন চেয়ারম্যানের লোকজন।

এরপর খরর পেয়ে শেরপুর সদর উপজেলার নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস গাছগুলো জব্দ করে ইউনিয়ন ভূমি অফিসে রাখে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।