• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

আ.লীগের আমলে মোংলা ইপিজেডে ৮ হাজার নারীর কর্মসংস্থান হয়েছে – কেসিসি মেয়র তালুকদার খালেক

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, ১৯৯১ সাল থেকে ৩২ বছর ধরে আমি এবং আমার স্ত্রী হাবিবুন নাহার মোংলা রামপালের মানুষের জন্য কাজ করেছি। আমাদের দ্বারা কোনো মানুষের ক্ষতি হয় নাই। কোনো অপশক্তির কাছে মাথা নত করি নাই। মোংলা রামপালের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করেছি। কোনো কাজে দুর্নীতি অনিয়মকে প্রশ্রয় দেয় নাই।

১৩ জানুয়ারি শনিবার বেলা ১১টায় মোংলা বন্দর শ্রমিক সংঘ চত্বরে নির্বাচন পরবর্তী কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনের পরেরদিন নৌকা প্রতীকের কর্মী সমর্থকদের উপর হামলা হয়েছে। হুমকি দেয়া হয়েছে। নারীরা ঘর থেকে বের হতে পারে নাই। মোংলা রামপালের মানুষ ভালো থাকতে চায়। শান্তিতে বসবাস করতে চায়।

এখানে কোন সন্ত্রাসী কর্মকান্ড হতে দেয়া হবে না এবং কোন সন্ত্রাসীর হাতে রামপাল মোংলার নেতৃত্ব তুলে দেয়া হবে না।

তিনি আরো বলেন, আওয়ামীলীগের শাসনামলের ১৫ বছরে মোংলা বন্দর এবং রামপাল উপজেলায় অনেক উন্নয়ন করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মোংলায় ইপিজেড চালু হয়েছে। ৮ হাজার নারীর কর্মসংস্থান হয়েছে। সুতরাং দেশের উন্নয়নে আওয়ামীলীগের বিকল্প নাই।

কর্মীসভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, উপজেলার চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মোংলা পোর্ট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান, রামপালের সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রউফ, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব শেখ আব্দুস সালাম, মাহমুদ হাসান ছোট মনি, ইব্রাহিম হোসেন, শেখ কামরুজ্জামান জসিম, যুবলীগ নেতা ইস্রাফিল হাওলাদার, শেখ আল মামুন, স্বেচ্ছাসেবকলীগ নেতা তালুকদার মিজানুর রহমান প্রমূখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।