• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

আমি রাজপথের মানুষ, গরীব মানুষ আমার বন্ধু -সরিষাবাড়ীতে আব্দুর রশীদ এমপি

যারা গরীবের হক মারে তাদের মানুষের সামনে দাঁড় করাবো। চুরি করবা আর বড় বড় কথা বলবা তা হবে না। মাস্তানী ও গুন্ডামী সব জায়গায় চলেনা বলে হুসিয়ারী দিয়েছেন অধ্যক্ষ মোঃ আব্দুর রশীদ এমপি।

জামালপুরের সরিষাবাড়ীতে জাতীয় মৎস সপ্তাহ উদযাপন উপলক্ষে উপজেলা মৎস দপ্তরের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তেজগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ মোঃ আব্দুর রশীদ এমপি।

বুধবার (৩১ জুলাই) উপজেলা প্রশাসন কনফারেন্স রুমে আয়োজিত সভায় উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার সভাপতিত্ব করেন। স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতিকের সমর্থকদের ট্রেড লাইসেন্স না দেয়ার সিদ্ধান্তে ইউপি চেয়ারম্যানের সমালোচনা করে প্রধান অতিথি আব্দুর রশীদ এমপি আরও বলেন, তুমি প্রতিষ্ঠিত খুনি। আমি জানি তুমি কয়টা খুন করছ। আমি রাজপথের মানুষ। গরীব মানুষ আমার বন্ধু। ঠিকমত দুঃস্থ্যদের ভিজিএফ চাল দিতে পারনা। তাদের হক কাউকে চুরি করতে দেবনা।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, সহ সভাপতি ও পৌর মেয়র মনির উদ্দিন, যুগ্ম সম্পাদক এমএ গনি, থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিজানুর রহমান, মৎস চাষী জাহাঙ্গীর আলম, হীরা শেখ, সাইদুর রহমান প্রমূখ। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমানের সঞ্চালনায় সভায় বিশেষ বক্তা ছিলেন উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা আব্দুল্লাহ আকন্দ। পরে একটি র‌্যালী উপজেলা পরিষদ এলাকা প্রদক্ষিণ করে পুকুরে পোনা অবমুক্ত করা হয়। অনুষ্ঠানে সরকারী কর্মকর্তা, জন প্রতিনিধি, ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।