• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

আবারও প্রধানমন্ত্রীর উপদেষ্টা হলেন যারা

আবারও প্রধানমন্ত্রীর উপদেষ্টা হিসেবে নিয়োগ পেয়েছেন সালমান ফজলুর রহমানসহ ৫ জন। উপদেষ্টা পরিষদে নতুন যুক্ত হয়েছেন কামাল আব্দুল নাসের চৌধুরী। বৃহস্পতিবার মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেনের সই করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী রুলস অব বিজনেস, ১৯৯৬-এর রুল ৩বি(১)-এ প্রদত্ত ক্ষমতাবলে নিম্নলিখিত ব্যক্তিবর্গকে প্রধানমন্ত্রীর উপদেষ্টা পদে নিয়োগদান করেছেন। এরা হলেন ড. মসিউর রহমান, ড. গওহর রিজভী, ড. তৌফিক-ই-এলাহী চৌধুরী, সালমান ফজলুর রহমান, কামাল আব্দুল নাসের চৌধুরী এবং অবসরপ্রাপ্ত মেজর জেনারেল তারিক আহমেদ সিদ্দিক।

নব্য নিয়োগ পাওয়া উপদেষ্টারা মন্ত্রীর পদমর্যাদা, বেতন-ভাতা ও আনুষঙ্গিক সুযোগ-সুবিধা পাবেন বলেও জানানো হয়েছে প্রজ্ঞাপনে।

সদ্য বিদায়ী সরকারে মসিউর রহমান অর্থনীতিবিষয়ক উপদেষ্টা, ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদবিষয়ক উপদেষ্টা, ড. গওহর রিজভী আন্তর্জাতিক সম্পর্কবিষয়ক উপদেষ্টা, অবসরপ্রাপ্ত মেজর জেনারেল তারিক আহমেদ সিদ্দিক নিরাপত্তা উপদেষ্টা এবং সালমান এফ রহমান বেসরকারি খাত ও শিল্প উপদেষ্টার দায়িত্বে ছিলেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তফসিল ঘোষণার পর গত ১৯ নভেম্বর অনির্বাচিত মন্ত্রী–প্রতিমন্ত্রী ও প্রধানমন্ত্রীর উপদেষ্টারা পদত্যাগ করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।