• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

আপনাদের ভালোবাসায় আমি তৃণমূল থেকে উঠে এসে আজ সংসদ সদস্য: এডিএম শহিদুল ইসলাম

শেরপুরের শ্রীবরদীতে দলীয় নেতা কর্মী ও সমর্থকদের সাথে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা ও মত বিনিময় করেছেন ১৪৫ শেরপুর ৩ আসনের ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নবনির্বাচিত সংসদ সদস্য ও শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এডিএম শহিদুল ইসলাম।

১৫ জানুয়ারি সোমবার বিকেলে পৌর শহরের আকবরিয়া পাবলিক পাইলট ইনস্টিটিউশন মাঠে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে শুভেচ্ছা ও মত মিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মো সালাহ উদ্দিন সালেমের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো আলমগীর হোসেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দলীয় নেতা কর্মী ও কর্মী সমর্থকদের মাঝে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন শেরপুর ৩ আসনের সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম।

এসময় অন্যানের মধ্যে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুয়েল আকন্দ, শেরপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু সালেহ মো নুরল ইসলাম হীরো, পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো মাহবুবুর রহমান সুজা, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট তারিকুল ইসলাম ভাসানী, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ ওসি কাইয়ুম খান সিদ্দিকী, ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুর রউফ মিয়া, ফিরোজ খান নুন, আব্দুল জলিল, আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল সালেহ, আব্দুল খালেক ডিলার , রেজাউল করিম চেয়ারম্যান, সিনিয়র আইনজীবী এডভোকেট শহীদুল্লাহ শাহী সহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ, গণমাধ্যম কর্মী ও শহিদুল ভক্ত কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত সংসদ সদস্য এডিএম শহীদুল ইসলাম বলেন, আপনাদের ভালোবাসায় আমি তৃণমূল থেকে উঠে এসে আজ সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আর এ ভালোবাসার ঋন আমি কোন দিন শোধ করতে পারব না। আমি সবার এমপি, তাই আমার ওখানে কাউকে সাথে নিয়ে আপনাদের যেতে হবে না। আমি সবাইকে চিনি। আমার কোন পিএস এপিএস থাকবেনা।

তিনি আরাে বলেন, আমি সরাসরি আপনাদের সাথে দেখা ও কথা বলবো সরাসরি আপনারা আমার ওখানে চলে আসবেন। মত বিনিময় সভায় নির্বাচন পরিচালনা কমিটির পক্ষ থেকে নবনির্বাচিত সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলামকে সম্মাননা ক্রেস্ট প্রদান ও ফুল দিয়ে বরন করে নেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।