• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

আদালতের নির্দেশে সরিষাবাড়ীর সাবরেজিষ্ট্রী অফিসের ৪ দলিল লেখক ও ভেন্ডারের কার্যক্রমে নিষেধাজ্ঞা

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ
আদালতের নির্দেশে জামালপুরের সরিষাবাড়ী সাবরেজিষ্ট্রী অফিসের ৪ দলিল লেখক ও ভেন্ডারের কার্যক্রমে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে বলে জানাগেছে। গত বৃহস্পতিবার (৬ জানুয়ারী) সরিষাবাড়ী সাবরেজিষ্ট্রী অফিসের দলিল লেখক আমিনুল ইসলাম (সনদ নং-১০০) বাদী হয়ে গত বছরের ১লা নভেম্বর জামালপুরের বিজ্ঞ সিনিয়র সহকারী জজ আদালতে মামলা দায়ের করলে আদালত এ আদেশ প্রদান করেন। সোমবার (১৭ জানুয়ারী) উক্ত ৪ ব্যাক্তির দলিল ও ষ্টাম্প সরিষাবাড়ী সাব রেজিষ্টার গ্রহন করেননি বলে জানা গেছে।

মামলার আরজি সূত্রে জানাযায়, সরিষাবাড়ী সাবরেজিষ্ট্রী অফিসের দলিল লেখক (সনদ নং-৪১) ও ষ্ট্যাম্প বিক্রেতা কামাল উদ্দিন, দলিল লেখক আলমগীর (সনদ নং-৫৬) ও দলিল লেখক শামীম হোসেন (সনদ নং-১৯৪) এবং ষ্ট্যাম্প বিক্রেতা রেজা মাসুদ এর বিরুদ্ধে সিন্ডিকেটের মাধ্যমে অবৈধপন্থায় অর্থ আদায় করে কয়েক’শ কোটি টাকা সরকারী রাজস্ব ফাঁকি এবং নিবন্ধন আইন অমাণ্য করিয়া অতিরিক্ত ফি আদায়সহ সাব রেজিষ্ট্রী অফিসের কর্মকর্তা-কর্মচারীর সাথে অশোভন আচরন ও হরতাল আহবান ও পালন করার অভিযোগ এনে আদালতে আদেশাত্বক নিষেধাজ্ঞার দাবীতে মামলা করা হয়।

পরবর্তীতে দরখাস্তের পরিপ্রেক্ষিতে বিজ্ঞ আদালত ৪ জনের স্ট্যাম্প বিক্রেতার লাইসেন্স ও দলিল লেখক লাইসেন্স রহিত করণের জন্য জামালপুর জেলা প্রশাসক, কালেক্টরেট ভবন জামালপুর ও সাবরেজিষ্ট্রার সরিষাবাড়ীএর প্রতি কার্যক্রম নিষেধাজ্ঞার দ্বারা বারিত করেন। নিষেধাজ্ঞার কার্যক্রম বিষয়ে আদালত নোটিশ আদেশ জারী করেছেন বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।