• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

আজকের পত্রিকার ২ বছর পূর্তিতে বগুড়ায় র‌্যালী ও আলোচনা সভা

পাঠকনন্দিত আজকের পত্রিকার ২ বছর পূর্তিতে বগুড়ায় নানা আয়োজনে দিনটি উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে বগুড়া প্রেসক্লাবে বর্ষপূর্তি উপলক্ষ্যে কেক কর্তন ও আলোচনা সভা পরবর্তী একটি র‌্যালী প্রেস ক্লাব থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

আজকের পত্রিকার বগুড়া জেলা প্রতিনিধি গনেশ দাসের সার্বিক ব্যবস্থাপনায় ২ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন। প্রধান অতিথির বক্তব্যে তিনি স্বল্প সময়ের মাঝেই পাঠকের অন্তরে জায়গা করে নেয়া আজকের পত্রিকার ইতিবাচক যাত্রার ভূয়সী প্রশংসা করেন এবং পত্রিকার সাথে সংশ্লিষ্টদের অভিনন্দন জানান। তিনি বলেন, মোবাইল হাতে নিয়ে ভিডিও করে তা ইউটিউব বা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে ছেড়ে দিলেই সাংবাদিক হওয়া যায়না।

এই পেশা এতটা ঠুনকো নয়। সাংবাদিকতা একটি মহান পেশা ও আদর্শের ধারাবাহিক চর্চার জায়গা। তাই উক্ত আয়োজনে তিনি ঐক্যবদ্ধভাবে অপসাংবাদিকতাকে রুখে দেয়ার মাধ্যমে বগুড়ায় শুদ্ধতার সাথে সকলকে সাংবাদিকতা করার আহ্বান জানান। একই সাথে শুধু নেতিবাচক বিষয়কে কেন্দ্র করে সংবাদ পরিবেশন নয় ইতিবাচক বিভিন্ন সফলতা ও অর্জনকেও গুরুত্ব দিতে বলেন সাংবাদিক নেতা নয়ন। তিনি আরো বলেন, দ্রুত যেকোন সংবাদ সংগ্রহ ও প্রকাশে বগুড়ায় আজকের পত্রিকার প্রতিনিধির যে ইতিবাচক ধারা তা সত্যিই প্রশংসনীয়। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখার আহ্বান জানান তিনি।

সাংবাদিক মমিনুর রশিদ শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক করতোয়ার বার্তা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য্য শংকর, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জে এম রউফ, বগুড়া প্রেস ক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু প্রমুখ।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ঠান্ডা আজাদ, দৈনিক করতোয়ার চীফ রিপোর্টার মাসুদুর রহমান রানা, বগুড়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, বগুড়া ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আসাফউদ্দৌলা ডিউক ও সাধারণ সম্পাদক আব্দুর রহিম, ভোরের দর্পণের স্টাফ রিপোর্টার ইলিয়াস হোসেন, দৈনিক বগুড়ার স্টাফ রিপোর্টার জহুরুল ইসলাম, মুক্তজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার বিধান সিংহ, দিনকালের প্রতিনিধি কালাম আজাদ, নয়া দিগন্ত পত্রিকার প্রতিনিধি আবুল কালাম আজাদ, দীপ্ত টিভির জেলা প্রতিনিধি আবু সাঈদ, কালবেলা পত্রিকার প্রতিনিধি প্রদীপ মহন্ত, দৈনিক চাঁদনী বাজারের স্টাফ রিপোর্টার ও দেশ টিভির বগুড়া প্রতিনিধি সঞ্জু রায়, আজকের পত্রিকার শিবগঞ্জ প্রতিনিধি খালিদ হাসান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।