• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

আগ্রাসনের বিরুদ্ধে প্রতিবাদ শেরপুরের ঝিনাইগাতীতে সমাবেশ ও বিক্ষোভ অনুষ্ঠিত

ফিলিস্তিনী মুসলমানদের উপর ইহুদিবাদী ইসরাইলের আগ্রাসনের বিরুদ্ধে শেরপুরের ঝিনাইগাতীতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ২১অক্টোবর শনিবার বাদ আছর উক্ত সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

ইত্তেফাকুল উলামা ঝিনাইগাতী উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মাওলানা মোহাম্মদ রুহুল আমিন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আশরাফুল ইসলামের সঞ্চালনায় স্থানীয় ধানহাটি মোড়ে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, হাফেজ মাওলানা ফয়জুল হাসান, মাওলানা মুফতি রবিউল ইসলাম, মাওলানা মুফতি সাইফুল ইসলাম, সাংবাদিক ও ইউপি সদস্য জাহিদুল হক মনির প্রমুখ।

বক্তারা ফিলিস্তিনী মুসলমানদের উপরঅনতিবিলম্বে ইহুদিবাদী ইসরাইলের আগ্রাসন বন্ধের দাবী জানান।এর আগে ইত্তেফাকুল উলামা ঝিনাইগাতী উপজেলা শাখা ও সর্বস্তরের তৌহিদী জনতার আয়োজনে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে শতশত ধর্মপ্রাণ মুসল্লীগণ অংশ গ্রহন করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।