• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ বিনির্মাণে বৃক্ষ রোপণের বিকল্প নেই : গণপূর্ত প্রতিমন্ত্রী

গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেছেন আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ বিনির্মাণে বৃক্ষ রোপণের বিকল্প নেই। তিনি প্রত্যেকে কমপক্ষে একটি করে গাছ লাগানোর জন্য আহবান জানান।

বৃহস্পতিবার (৪ আগষ্ট) বিকেলে টাউন হলের অ্যাড, তারেক স্মৃতি অডিটোরিয়ামে ১৫ দিনব্যাপী ময়মনসিংহ বিভাগীয় বৃক্ষমেলা-২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘বৃক্ষপ্রাণে প্রকৃতি-পরিবেশ, আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ, এই প্রতিপাদ্য নিয়ে ময়মনসিংহ বিভাগীয় বৃক্ষমেলা-২০২২ শুরু হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু, অতিরিক্ত রেঞ্জ ডিআইজি মোঃ এনামুল কবির , জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, বিভাগীয় বন কর্মকর্তা একেএম রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে রাব্বি, জেলা পরিষদ প্রশাসক অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম প্রমূখ।

আলোচনা শেষে টাউন মাঠে ১৫ দিনব্যাপী বৃক্ষমেলার উদ্বোধন করা হয়। মেলায় ২৫ স্টল স্থান পেয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।