• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

অসহায় ও দরিদ্রদের মাঝে কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের শীতবস্ত্র বিতরণ

অসহায় ও দরিদ্র জনসাধারনের মাঝে কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ২৯ জানুয়ারি রবিবার কোস্টগার্ড সদর দপ্তর চত্বরে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সংঘের সভানেত্রী বেগম মুসলিমা চৌধুরী।

রবিবার বিকেলে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আব্দুর রহমান,বিএন।

তিনি বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ (সিজিএফডব্লিউএ) ২০০২ সাল থেকে যাত্রা শুরু করে বিভিন্ন জনকল্যাণমূলক ও সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় সিজিএফডব্লিউএ কর্তৃক বাংলাদেশ কোস্টগার্ডের বিভিন্ন জোন ও তৎসংলগ্ন এলাকার দরিদ্র ও শীতার্ত জনগণের মাঝে প্রতিবছর শীতবস্ত্র বিতরণ করা হয়।

২৯ জানুয়ারি রবিবার কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের সভানেত্রী বেগম মুসলিমা চৌধুরী কোস্টগার্ড সদর দপ্তর প্রাঙ্গনে গরীব, দুঃস্থ ও শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণের সূচনা করেন। এসময় বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘের কার্যনির্বাহী সদস্যগণ উপস্থিত ছিলেন।

লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ডের আত্ততাধীন উপকূলীয় এলাকায় কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘের এরকম জনকল্যাণমূলক উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।