• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

অভিনন্দন বৃষ্টিতে ভিজলেন ময়মনসিংহের ৮ ফুটবলার

কলসিন্দুরে নারী ফুটবল জাগরণের যে গল্পটা শুরু হয়েছিল কাঠমাণ্ডুর দশরথে তা পূর্ণতা পেয়েছে। সাফ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। ওই দলের আট ফুটবলারকে ময়মনসিংহে বরণ করে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় ফুটবলারদের ফুলের মালা দিয়ে বরণ করে নেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম। সজ্জিত পিকআপে তাদের ময়মনসিংহ শহর ঘুরিয়ে নেওয়া হয় সার্কিট হাউজে।

এ সময় সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শাছুন্নাহার সিনিয়র, শামছুন্নাহার জুনিয়র, শিউলি আজিম, তহুরা খাতুন, সাজেদা আক্তার, মার্জিয়া আক্তাররা রাস্তার পাশে দাঁড়ানো মানুষের অভিবাদন বৃষ্টিতে ভাসেন।

দুপুর ২টার দিকে সার্কিট হাউজ থেকে ঘোড়ার গাড়িতে করে তাদের নেওয়া হয় শিল্পাচার্য জয়নুল আবেদীন উদ্যান চত্বরের বৈশাখী মঞ্চে। সেখানে সানজিদা-মারিয়াদের সংবর্ধনা দেয় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও ফুটবল ফেডারেশন।

এ সময় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরিফ আহমেদ, বিভাগীয় কমিশান শফিকুর রেজা, রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য, পুলিশ সুপার মাছুম আহাম্মদ, জেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক, দুর্গাপুরের সাবেক এমপি মোশতাক আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।