• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

অবাধ জাতীয় সংসদ নির্বাচন উপহার দেওয়ায় প্রশংসাপত্র পেলেন নকলার ইউএনও

অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সহকারি রিটানিং কর্মকর্তা হিসেবে দায়িত্বপালন করেন শেরপুরের নকলার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন। একটি সুন্দর নির্বাচন ও নির্বাচন কালীন সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয় কর্তৃক প্রশংসিত হন।

ময়মনসিংহ বিভাগীয় কমিশনান উম্মে সালমা তানজিয়া স্বাক্ষরিত পত্রে জানাযায়, সহকারি রিটানিং কর্মকর্তা হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিনের সততা, মেধা, প্রজ্ঞা ও আন্তরিক প্রচেষ্ঠা সর্বোপরি পেশাদারিত্ব পরিলক্ষিত হয়েছে। এমন একজন কর্মকর্তা পেয়ে গর্ববোধ করেন এবং বর্তমানের ন্যায় ভবিষ্যতেও সর্বোচ্চ সহযোগিতা ও সহমর্মিতা কামনা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন বলেন, আমি যা করেছি স্যারদের দিকনিদের্শনা মোতাবেক করেছি। আমার কাজে ডিসি স্যারসহ বিভাগীয় কমিশনার স্যার সহযোগিতা করেছেন। স্যারের এই মূল্যায়ন আমাকে আমার কর্মস্পৃহা বাড়িয়ে দিয়েছে। সকলের সহযোগিতা চাই।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।