• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

অবশেষে ইউএনও’র হস্তক্ষেপে: ঝিনাইগাতীর পাইকুড়া বাজারের অবৈধ টিনের বেড়া উচ্ছেদ

মোহাম্মদ দুদু মল্লিক:
অবশেষে ইউএনও মো. ফারুক আল মাসুদ’র হস্তক্ষেপে ঝিনাইগাতী উপজেলার পাইকুড়া বাজারের বৈধ ব্যবসায়ী প্রতিষ্ঠানের সন্মুখ থেকে অবৈধ টিনের বেড়া উচ্ছেদ করা হল।

২ আগষ্ঠ মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ফারুক আল মাসুদ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। এসময় ঝিনাইগাতী সদর ইউপি চেয়ারম্যান মো. শাহাদৎ হোসেন, এসআই ফরিদ উদ্দিনসহ সঙ্গীয় পুলিশ ও ভুমি অফিসের কর্মচারীরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, সাবেক উপজেলা নির্বাহী অফিসার রুবেল মাহমুদ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পাইকুড়া বাজারের অবৈধ স্থাপনা উচ্ছেদ করাবস্থায় পদোন্নতি পেযে চলে যান। এই সুযোগে পাইকুড়া বাজারের জৈনক ব্যবসায়ী রুস্তম আলী ও তার ভায়েরা উচ্ছেদকৃত স্থানে অবৈধ ভাবে বাবুল মিয়ার বৈধ মার্কেটের সন্মুখে টিনের বেড়া দিয়ে দোকানের প্রবেশ পথ বন্ধ করে দেয়। এ নিয়ে ঘর মালিক বাবুল মিয়া নিরুপায় হয়ে বর্তমান উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি অভিযোগ দাখিল করেন।

এই অভিযোগের প্রেক্ষিতে বহুল আলোচিত ও সমালোচিত বৈধ মার্কেটের সন্মুখের অবৈধ টিনের বেড়াটি ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উচ্ছেদ করলেন ইউএনও ফারুক আল মাসুদ। অবৈধ এ টিনের বেড়াটি উচ্ছেদ করায় অবসান হলো দীর্ঘদিনের একটি জটিল সমস্যা। দখল মুক্ত হল সরকারী জায়গা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।