• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

অফিস ছুটির পরেই বাসায় ফেরার অনুরোধ ট্রাফিক পুলিশের

রমজান মাসে ইফতারের আগে তীব্র যানজট এড়াতে রাজধানীবাসিকে সাড়ে ৩টায় বা অফিস ছুটির পরপরই নিজ গন্তব্যে রওনা হওয়ার আহ্বান জানিয়েছে ঢাকা মহানগর ট্রাফিক পুলিশ।

বুধবার সকালে ট্রাফিক ব্যবস্থাপনায় নিয়ে পর্যবেক্ষণ ও নির্দেশনা বিষয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন ঢাকা মহানগর ট্রাফিক পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. মুনিবুর রহমান।

এসময়, যানজট কমাতে রাস্তায় গণপরিবহনে যত্রতত্র যাত্রী ওঠানামা না করার আহ্বান জানান তিনি। সিটি বাস সার্ভিস গেটলক করে চলাচলের কথা বলেন পুলিশ কমিশনার।

সড়কের গুরুত্ব বিবেচনা করে টাইম ম্যানেজমেন্ট করে এলিভেটেড এক্সপ্রেসওয়ে এফডিসির র‍্যাম্পের সিগনালগুলো ছাড়া হবে। অনান্য র‍্যাম্প ছাড়া হলে ধীরে ধীরে যানজট কমে যাবে বলে মনে করছেন তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।